বিশিষ্ট ব্যবসায়ী, বীর মুক্তিযোদ্ধা জয়নুল হক সিকদারের প্রতি শেষ শ্রদ্ধা

প্রকাশিত: ৬:১১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০২১

সিকদার গ্রুপ ও ন্যাশনাল ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান, বিশিষ্ট ব্যবসায়ী, বীর মুক্তিযোদ্ধা জয়নুল হক সিকদার’এর মৃত্যুতে তাঁর প্রতি শেষ শ্রদ্ধা নিবেদন ও জানাজার নামাজ অনুষ্ঠিত

গত বুধবার ১০ ফেব্রুয়ারি  বাংলাদেশ সময় দুপুর ২:৩০ মিনিটে  দুবাইয়ের সৌদি-জার্মান হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সিকদার গ্রুপ ও ন্যাশনাল ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান, বিশিষ্ট ব্যবসায়ী, বীর মুক্তিযোদ্ধা জয়নুল হক সিকদার মৃত্যুবরণ করেন।

অদ্য ১৪ ফেব্রুয়ারি রবিবার দুপুর ০২ টায়  তাঁর নামাজে জানাজা ভেদরগঞ্জ মধুপুর কার্তিকপুর সিকদার প্রযুক্তি বিশ্ববিদ্যালয় খেলার মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

এ সময় জানাজার নামাজের পূর্বে মরহুমের প্রতি রাষ্টীয় মর্যাদায় সালামী প্রদান করে শরীয়তপুর জেলা পুলিশ ও জেলা প্রশাসন। এছাড়াও তাঁকে রাষ্ট্রের পক্ষ থেকে এবং বিভিন্ন সরকারী-বেসরকারী দপ্তর ও বিভিন্ন রাজনৈতিক সংগঠনসহ পরিবারবর্গ ও জনসাধারনের পক্ষ থেকে পুষ্প স্তবক অর্পনের মধ্য দিয়ে শেষ শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় শেষ শ্রদ্ধা নিবেদন, জানাজার নামাজ অংশগ্রহন করেন জনাব এ. কে. এম. এনামুল হক শামীম, এমপি, মাননীয় উপমন্ত্রী, পানি সম্পদ মন্ত্রনালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, জনাব মোঃ ইকবাল হোসেন অপু, মাননীয় সংসদ সদস্য, শরীয়তপুর-১,জনাব নাহিম রাজ্জাক মাননীয় সংসদ সদস্য, শরীয়তপুর-৩,  জনাব মোঃ পারভেজ হাসান, জেলা প্রশাসক, শরীয়তপুর, জনাব এস. এম. আশরাফুজ্জামান, পুলিশ সুপার, শরীয়তপুর, জনাব আমিনুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ভেদরগঞ্জ সার্কেল), শরীয়তপুর, জনাব এবিএম রশীদুল বারী, অফিসার ইসচার্জ, ভেদরগঞ্জ থানা, শরীয়তপুরসহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, পরিবারবর্গ, বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীবৃন্দ, সর্বস্তরের জনসাধারন, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

(এ সময় উপস্থিত সকলেই মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন)