ডামুড্যা পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীএগিয়ে ২ কেন্দ্রের ফলাফল  স্থগিদ

প্রকাশিত: ৭:১৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০২১

শরীয়তপুরের ডামুড্যা পৌরসভা নির্বাচনে মেয়র পদে  স্বতন্ত্র   ঘোষিত ৭ কেন্দ্রই বিপুল ভোটে  এগিয়ে  আছে। জগ প্রতিক নিয়ে মোঃ রেজাউল করিম রাজা ছৈয়াল  পেয়েছেন ৪২৩০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের  মাস্টার কামাল উদ্দিন  নৌকা  প্রতিক নিয়ে ভোট পেয়েছেন ১৯৫০।

এ পৌরসভার ২ ও ৫ নং ওয়ার্ড  কেন্দ্রে গোলোযোগে ভোট গ্রহন  স্থগিদ হওয়ায় মেয়র পদের ফলাফল ঘোষণা  করা হয়নি।

এছারা ঐ ওয়ার্ডে ২ টির সাধারণ ও সংরক্ষিত মহিলা  কাউন্সিলর পদের ফলাফল ঘোষণা বন্ধ রয়েছে।

রবিবার ১৪ ফেব্রুয়ারি সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত   ভোট গ্রহণ শেষে সন্ধ্যা ৭ টার সময় রিটার্নিং  কর্মকর্তা মোঃ জাহিদ হাসান আনুষ্ঠানিকভাবে এ ফলাফল ঘোষণা করেন।

জানা গেছে, শরীয়তপুরের ডামুড্যা পৌরসভা নির্বাচনে মেয়র পদে নৌকা মার্কা নিয়ে আওয়ামী লীগ প্রার্থী মোঃ কামাল উদ্দিন আহমেদ

, ধানের শীষ প্রতীক নিয়ে বিএনপি প্রার্থী নাজমুল হক সবুজ,জগ প্রতীক নিয়ে (আওয়ামী লীগ বিদ্রোহী) স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রাজা ছৈয়াল ও (বিএনপির বিদ্রোহী প্রার্থী আলমগীর হোসেন মাদবর প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচন শেষে স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রাজা ছৈয়াল।

নির্বাচন শেষে নির্বাচনী পরিবেশ নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন অংশগ্রহণকারী সব প্রার্থী।

নির্বাচনে ১নং ওয়ার্ড কাউন্সিলর হিসেবে এনায়েত করিম চুন্নু,২নং কাউন্সিলর ফলাফল ঘোষণা স্থগিত,

, ৩নং কাউন্সিলর হিসেবে আবুল হোসেন মন্টু, ৪নং কাউন্সিলর হিসাবে সিরাজুল ইসলাম বাচ্চু,৫নং কাউন্সিলর ফলাফল ঘোষণা স্থগিত , ৬নং কাউন্সিলর হিসেবে আসাদুজ্জামান বাচ্চু মাদবর, ৭নং কাউন্সিলর হিসেবে নুরে আলম টিপু, ৮নং কাউন্সিলর হিসেবে মোঃ শফিক উল্লাহ বেপারী ও ৯নং কাউন্সিলর হিসেবে জসিম উদ্দিন সাগর নির্বাচিত হন।

সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১,২, ও ৩ নং  ওয়ার্ড ফলাফল ঘোষণা স্থগিত ,৪,৫ ও ৬ নং ওয়ার্ডে ফলাফল ঘোষণা স্থগিত এবং ৭,৮ ও ৯ নং ওয়ার্ডে হিরন আক্তার

নির্বাচিত হয়েছেন।