শরীয়তপুরে ঢাকা পোস্টের উদ্বোধনী অনুষ্ঠান

প্রকাশিত: ৩:৩৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৭, ২০২১

বদলে যাচ্ছে পৃথিবী। বদলে যাচ্ছে সময়। এর সাথে তাল মিলিয়ে বদলাছে সংবাদপত্র ধরণ। বিশ্ব এখন হাতের মুঠোয়। সত্যের সাথে সন্ধি এই প্রতিপাদ্য কে সামনে রেখে আনুষ্ঠানিক উদ্বোধন হল ঢাকা পোস্ট। ঢাকা পোস্টের উদ্বোধন উপলক্ষে শরীয়তপুরে আলোচনা সভা, কেক কাটা ও র্যালীর মাধ্যমে যাত্রা সাথি হল।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় জেলার একটি রেস্টুরেন্টে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়। সদর উপজেলার গেটের সামনে থেকে র্যালীটি শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক পদক্ষীন করে।

ঢাকা পোস্ট শরীয়তপুর জেলা প্রতিনিধি সৈয়দ মেটহেদী হাসানের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ বেতারের জেলা প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক আব্দুল সামাদ তালুকদার, সহ সভাপতি ও মানব জমিনের জেলা প্রতিনিধি খলিলুর রহমান, চ্যানেল আই জেলা প্রতিনিধি মজিবুর রহমান, ইলেকট্রনিক জার্নালিস্ট এসেসিয়সনের সভাপতি এটিএন বাংলা, এটিএন নিউজ ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি রোকনুজ্জামান পারভেজ, সাধারণ সম্পাদক ও বাংলাভিশনের জেলা প্রতিনিধি শহিদুজ্জামান, এনটিভি ও কালের কণ্ঠের জেলা প্রতিনিধি আব্দুল আজিজ শিশির, প্রথম আলো জেলা প্রতিনিধি সৎজিত ঘোষ, যমুনা টিভির জেলা প্রতিনিধি কাজী মনিরুজ্জামান, ইনডিপেন্ডেন টিভির জেলা প্রতিনিধি এ এম রবিন, বেশাখী টিভির জেলা প্রতিনিধি আব্দুল খালেক ইমন, নিউজ টুয়ান্টিফোরের জেলা প্রতিনিধি রতন, জাগো নিউজের জেলা প্রতিনিধি ছগির হোসেন সহ বিভিন্ন পত্রিকার সাংবাদিক ও সুশীল সমাজের নেতাকর্মীরা।

এ সময় শরীয়তপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুর ছামাদ বলেন, সমাজের দর্পণ হল সাংবাদিকরা। তাদের মাধ্যমে মানুষে খুজে যায় আশা, নির্ভারতা। যুদ্ধের ক্ষেত্রের সাংবাদিকরাও আমাদের অনেক ভূমিকা পালন করে থাকে। নতুন মিডিয়া নতুন কর্মী সবাইর জন্য ই শুভ কামনা। সামাজের অবহেলিত মানুষের পাশে দাড়িয়ে তাদের উন্নত করা লক্ষে কাজ করা ই সাংবাদিকদের সফলতা। তাই আমি চাই এই ঢাকা পোস্ট সমাজের অবহেলিত মানুষের পাশে দাঁড়াবে। তাদের উন্নত করার লক্ষে কাজ করবে। এটা ই কামনা।