শরীয়তপুরে পুলিশ মেমোরিয়াল ডে-২০২০

প্রকাশিত: ৩:৫৯ অপরাহ্ণ, মার্চ ১, ২০২১

শরীয়তপুর পুলিশ লাইন্সে জেলা পুলিশের আয়োজনে “পুলিশ মেমোরিয়াল ডে-২০২১” উপলক্ষে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যগণদের স্মরণে নির্মিত স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা অনুষ্ঠিত

“মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে অদ্য ০১ মার্চ  সোমবার সকাল ০৯:৩০ টায়  জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স, শরীয়তপুরে বিগত ২০২০ সাল পর্যন্ত কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যগণদের স্মরণে সারা দেশের ন্যায় শরীয়তপুর জেলায় পালিত হয় “পুলিশ মেমোরিয়াল ডে-২০২০”।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যগণদের স্মরণে নির্মিত স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন পুলিশ সুপার, শরীয়তপুর জনাব এস. এম. আশরাফুজ্জামান।

অনুষ্ঠানের শুরুতেই কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যগণদের স্মরণে নির্মিত স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করা হয় এবং পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন জনাব তানভীর আহমদ, অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) শরীয়তপুর, জনাব এস. এম. মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) শরীয়তপুর, জনাব অতিন কুমার মিত্র, অতিরিক্ত পুলিশ সুপার (সিআইডি) শরীয়তপুর, জনাব মোঃ আমিনুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ভেদরগঞ্জ সার্কেল) শরীয়তপুর, জনাব ডা. মনিরুল ইসলাম, মেডিকেল অফিসার, পুলিশ হাসপাতাল, শরীয়তপুরসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যগণদের পরিবারবর্গ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেনঃ জনাব তানভীর হায়দার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) শরীয়তপুর।

এছাড়াও পুলিশ সুপার মহোদয় শরীয়তপুর জেলার কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী ১২ জন পুলিশ সদস্যগণদের পরিবারবর্গকে ফুলেল শুভেচ্ছা জানান এবং আমন্ত্রিত অতিথিদের দুপুরের খাবারের ব্যবস্থা করেন।