ভেদরগঞ্জ পৌরবাসীর মাঝে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ

প্রকাশিত: ৯:৪৫ পূর্বাহ্ণ, মে ৫, ২০২১

মুজিব শতবর্ষ উপলক্ষে ঈদের জন্য ভেদরগঞ্জ পৌরসভার করোনা দূর্যোগে বেকার হয়ে পরা ও অসচ্ছল ৩ হাজার ১শ ১৫ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
বাংলাদেশ সরকারের দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের পক্ষ থেকে দেয়া উপহার সামগ্রীর মধ্যে পৌরসভার ৩ হাজার ১শ ১৫ পরিবারের মাঝে পরিবার প্রতি নগদ ৪৫০ টাকা করে প্রত্যেকের হাতে তুলে দেয়া হয়
৫ মে, বুধবার ভেদরগঞ্জ পৌরসভা ভবনের মিলনায়তন থেকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপহার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ।ভেদরগঞ্জ পৌরসভা মেয়র আবুল বাসার চোকদার এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর প্রকৌশলী ও সচিব কামরুজ্জামান, কাউন্সিলর হারুন অর রশীদ বেপারী,বাবুল হাওলাদার, শাহাদাৎ হোসেন রাড়ি, দেলোয়ার হোসেন তালুকদার, সেলিম রাড়ি,শাকিল বেপারী,মন্ঠু বেপারী , মহিলা কাউন্সিলর নার্গিস আক্তারসহ সকল আওয়ামীলীগনেতা কর্মী ও গন্যমান্য ব্যাক্তি বর্গ।
প্রধান অতিথির বক্তব্যে ভেদরগঞ্জ উপজেলা নিবাহী অফিসার তানভীর আল নাসীফ বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা বিভিন্ন দূর্যোগ মোকাবেলা করে দেশকে এগিয়ে নিযে যাচ্ছি। বিশ্বের অনেক উন্নত দেশের আগেই আমাদের দেশে করোনার ভ্যাক্সিন প্রয়োগ শুরু করতে পেরেছি। এজন্য মহান আল্লাহর কাছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আপনারা দোয়া করবেন তিনি যেন দীর্ঘায়ু ও সফল কাম হন।