শরীয়তপুর জেলা পুলিশের সকল সদস্যের মাঝে শুভেচ্ছা ও ঈদ উপহার বিতরণ

প্রকাশিত: ৭:৪৪ পূর্বাহ্ণ, মে ৮, ২০২১

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে শরীয়তপুর জেলা পুলিশের সকল সদস্যের মাঝে শুভেচ্ছা ও ঈদ উপহার প্রদান করলেন পুলিশ সুপার

অদ্য ৮ মে শনিবার সকাল ১০:০০ টায় পুলিশ লাইন শরীয়তপুর হতে শরীয়তপুর জেলা পুলিশের সকল সদস্যের মাঝে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে শুভেচ্ছা ও ঈদ উপহার হিসেবে টি-শার্ট প্রদান করলেন পুলিশ সুপার, শরীয়তপুর, এস. এম. আশরাফুজ্জামান।
এ সময় পুলিশ সুপার বলেন আমরা সকল পুলিশ সদস্যরা জনগণের সেবায় সর্বদা নিজেকে নিয়োজিত রাখি। সকল অফিসার-ফোর্স সব সময় মিলেমিশে একসাথে কাজ করি। আর এই পরিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে সকলের সাথে ঈদের শুভেচ্ছা ভাগাভাগি করে নেওয়ার জন্যই এবং সকল পুলিশ সদস্যরা যাতেকরে খুঁশিমনে ঈদ উদযাপন করে সেজন্যই পুলিশ সুপারের ব্যক্তিগত উদ্যোগে জেলা পুলিশের সকল সদস্যের মাঝে শুভেচ্ছা ও ঈদ উপহার হিসেবে টি-শার্ট প্রদান করেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোঃ সাইফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) শরীয়তপুর, তানভীর আহমদ, অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) শরীয়তপুর, এস এম মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) শরীয়তপুর, ডাঃ মোঃ মনিরুল ইসলাম, মেডিকেল অফিসার, পুলিশ হাসপাতাল, শরীয়তপুর,মোঃ আখতার হোসেন, অফিসার ইনচার্জ, পালং মডেল থানা, শরীয়তপুর,মোঃ আসলাম উদ্দিন, আরওআই, রিজার্ভ অফিস, পুলিশ লাইন, শরীয়তপুর, আজহারুল ইসলাম, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, শরীয়তপুর, সাইফুল আলম, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, শরীয়তপুর, মোঃ বখতিয়ার আহমেদ, আরআই (ভারপ্রাপ্ত), পুলিশ লাইন, শরীয়তপুরসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।