শরীয়তপুরে সাংবাদিক রোজিনা হেনস্তার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

প্রকাশিত: ১২:১৬ অপরাহ্ণ, মে ২০, ২০২১

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুরে সাংবাদিক রোজি ইসলামের ওপর হামলা ও হেনস্তার প্রতিবাদে শরীয়তপুর প্রেসক্লাবের আয়োজনে ঘন্টা ব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বৃহষ্পতিবার (২০ মে) বেলা ১১ টায় শরীয়তপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন শরীয়তপুরের কর্মরত সাংবাদিকবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন, শরীয়তপুর প্রেসক্লাবের সভাপতি বাবু অনল কুমার দে, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সহ-সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, সহ-সভাপতি শেখ খলিলুর রহমান, শরীয়তপুর ইলেকট্রনিক মিডিয়া জানালিস্ট এসোসিয়েশনের সভাপতি রোকনুজ্জামান পারভেজ, সাধারন সম্পাদক শহিনুদুজ্জামান খান সহ অনেকে ই।

বক্তারা বলেন, প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলাম কে বিরুদ্ধে ব্রিটিশ আমলের একটি ধারায় গ্রেফতার করা হয়েছে। ব্রিটিশ সরকাররা আমাদের কে শোষণ করেছে। এখন আমাদের বিরুদ্ধে সেই ব্রিটিশ আমলের একটি ধারায় মামলা দিয়ে আমাদের সাংবাদিকদের লিখনীর হাত আটকানোর চেষ্টা করছে। আমরা সাংবাদিকরা কখন ই অটকে থাকবো না। সব সময় এগিয়ে যাবো, এগিয়ে চলবো। আমরা চাই তার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট মামলা প্রত্যাহার ও নিঃশর্তে মাক্তি দিতে হবে। এবং দূর্নীতিবাজ কর্মকর্তাকে অবিলম্বে দৃষ্টান্ত মূলক শাস্তির দিতে হবে।