ডামুড্যায় মার্কেন্টাইল ব্যাংকের উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্তদের,খাদ্য দ্রব্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন ।

প্রকাশিত: ১:৫৪ অপরাহ্ণ, জুলাই ২১, ২০২১

মোহাম্মদ নান্নু মৃধা।
শরীয়তপুরের ডামুড্যায় মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের সিএসআর-এর বিশেষ কর্মসূচির আওতায়, ও ব্যাংকের সাবেক ভাইস প্রেসিডেন্ট প্রয়াত মোঃ সেলিম এর ছেলে ও ব্যাংকের বর্তমান পরিচালনা পরিষদের সদস্য মোঃ আব্দুল আওয়াল সুমনের ব্যক্তিগত অর্থায়নে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ডামুড্যা,ভেদরগঞ্জ ও গোসাইরহাট উপজেলার করোনায় ক্ষতিগ্রস্ত ও অসহায় মানুষদের মাঝে খাদ্য দ্রব্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।
মঙ্গলবার (২০ জুলাই)ব্যাংকের ডামুড্যাস্থ কার্যালয় থেকে ৩১০ জন পরিবারের মাঝে খাদ্য দ্রব্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।
ব্যাংকের প্রতিষ্ঠাতা পরিচালক ও ভাইস চেয়ারম্যান
প্রয়াত মোঃ সেলিম এর সন্তান,ব্যাংকের পরিচালনা পরিষদের সদস্য মোঃ আব্দুল আওয়াল সুমন,প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায়দের মাঝে খাদ্য দ্রব্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন।

শরীয়তপুর শাখা ব্যবস্থাপক মোঃ মনিরুজ্জামান খানের সভাপতিত্বে ও ডামুড্যা শাখা ব্যবস্থাপক মোঃ মনিরুজ্জামানের পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন ডামুড্যা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন মাঝি,ডামুড্যা উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি ও পৌরসভার সাবেক মেয়র হুমায়ুন কবির বাচ্চু ছৈয়াল,ডামুড্যা পৌরসভার মেয়র রেজাউল করিম রাজা ছৈয়াল সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গন। এবং মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড ডামুড্যা, ভোজেশ্বর,ভেদরগঞ্জ,গোসাইরহাট শরীয়তপুর শাখার কর্মকর্তা অন্যান্য কর্মকর্তা গন উপস্থিত ছিলেন ।