ভেদরগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে ত্রাণ বিতরণ

প্রকাশিত: ১:৪০ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০২১

ভেদরগঞ্জে নানা আয়োজনে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

মঙ্গলবার (২৭জুলাই) ভেদরগঞ্জ আওয়ামী লীগের পার্টি অফিসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পনের মধ্য দিয়ে কর্মসূচির শুরু করে স্বেচ্ছাসেবক লীগ।

এ সময় উপস্থিত ছিলেন,উপজেলা যুব লীগের সভাপতি, জামাল রাড়ি,স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মুন্না শিকদার, সহ সভাপতি জামাল দেওয়ান,সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন বাবু ,সাংগঠনিক সম্পাদক সৌরভ হাওলাদার, সাংগঠনিক সম্পাদক মিজান খান,সাংগঠনিক সম্পাদক আলমগীর ঢালী, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেলোয়ার রাড়ি,সাধারণ সম্পাদক আলম খান,সাংগঠনিক সম্পাদক কাঞ্চন বেপারী।

পরবর্তীতে স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবাষির্কী ও মুজিববর্ষ উপলক্ষে, শরীয়তপুর ৩ আসনের এমপি আলহাজ্ব নাহিম রাজ্জাক এর নির্দেশে দোয়া ও ত্রাণ বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।

ভেদরগঞ্জ থানার বিভিন্ন জায়গায় বৃক্ষরোপন করেন দলীয় নেতাকর্মীরা।এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসকল কার্যক্রমের উদ্বোধন করে
থানা যুবলীগের সভাপতি জামাল বাড়ি। পরে থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মুন্না শিকদার ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন বাবুর, উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় শতাধিক পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় ভেদরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মুন্না শিকদার বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আমরা অনেকগুলো কর্মসূচি পালন করেছি। করোনাভাইরাস শুরু পর থেকেই আমরা জননেত্রী জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মেনেই মাঠে কাজ করে যাচ্ছি।